ওয়ালটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ

আপনাদের মধ্যে প্রায় অনেকেই ওয়ালটন মোবাইল ফোনের প্রাইস সম্পর্কে জানেন না। আজকের এই আর্টিকেলে আমরা ওয়ালটন ফোনের প্রাইস সম্পর্কে আমরা জানবো। এই ওয়ালটন মোবাইল ফোন আমাদের দেশে ওয়ালটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ নামে বেশিরভাগ পরিচিত। ওয়ালটন টাচ মোবাইল ফোন এবং ওয়ালটন বাটন মোবাইল ফোন এর দাম সম্পর্কে জানতে আজকের এই পোস্টটি আপনাদের জন্য।

২০২৩ সালে ওয়ালটন বাটন মোবাইল ফোনের দাম প্রায় আগের মতই আছে। আগের থেকে ওয়ালটন টাচ মোবাইল ফোন প্রায় আগে থেকে একটু দাম বেড়েছে কারণ ওয়ালটন টাচ মোবাইল ফোন ধীরে ধীরে বিভিন্ন ধরনের বিভিন্ন মডেলের ফোন বের করছে। এই ফোনটি অনেক জনপ্রিয় হয়ে উঠছে। ওয়ালটন ফোন কম দামের ভেতরেই খুব ভালো মানের ফোন পাওয়া যায়।

পেজ সূচিপত্রঃ ওয়ালটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ

ওয়ালটন ফোনের ভালো মডেল গুলো সম্পর্কে জানুনঃ

ওয়ালটন ফোন বাংলাদেশের সেরা মোবাইল ফোন। ২০২৩ সালে আমাদের দেশে প্রায় অনেক মডেলের ওয়ালটন মোবাইল ফোন বাজারে বৃদ্ধি পেয়েছে। আরে ফোনগুলোর দাম ১০ থেকে ১২ হাজার টাকার মধ্যেই। এতে তিন থেকে চার জিবি ‍র‌্যাম এর মোবাইল ফোন পাবেন। সাথে পাচ্ছেন উন্নত মানের ক্যামেরা এবং খুব ভালো মানের ব্যাটারি ও পাচ্ছেন।

আরও পড়ুণঃসিজারের পর খাবার তালিকা

এই ওয়ালটন ফোনগুলো ধীরে ধীরে অনেক জনপ্রিয়তা পাচ্ছে। অন্যান্য ফোনের তুলনায় ওয়ালটন মোবাইল ফোন কম দামে কম বাজেটে খুব ভালো মানের এন্ড্রয়েড ফোন পাওয়া যাচ্ছে। কম বাজেটের মধ্যে ভালো মানের তিনটি ওয়ালটন মোবাইল ফোনের নাম হলোঃ

  1. Walton h9 pro -৩ জিবি + ৩২ জিবি - এই ফোনটির মার্কেটে আপনারা দশ হাজার টাকার মধ্যে পেয়ে যাবেন।
  2. walton primo R9 - ৩ জিবি + ৩২ জিবি - এই ওয়ালটন ফোনটি আপনারা মার্কেটের প্রায় ১১ হাজার টাকার মধ্যে পেয়ে যাবেন।
  3. walton primo RX7 - ৮ জিবি + ৬৪ জিবি - এই ওয়ালটন মোবাইল ফোনটি মার্কেট প্রাইস হল ১২৯৯৯ টাকা।

আমরা যেগুলো মোবাইল ফলের নাম মডেল এবং দাম সম্পর্কে বললাম এগুলো ফোন যদি আপনারা কিনেন তাহলে কম দামের ভেতরে আপনারা খুব ভালো মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন। বিভিন্ন কোম্পানি বিভিন্ন ধরনের মোবাইল ফোন বের করছে। আর যদি আমাদের কম বাজেটের মধ্যে ভালো মানের ফোন সম্পর্কে জানতে চাইলে ওয়ালটন ফোন সম্পর্কে জানতে হবে।

ওয়ালটন মোবাইল কম দামেঃ

দেশের পণ্য ওয়ালটন মোবাইল ফোন বেশ খুব জনপ্রিয়তার মধ্যে দিয়েই টিকে আছে। দেশের পণ্য ওয়ানটন মোবাইল ফোন এখন বেশ ভালো মডেলের এই ফোন বের করছে। কম দামে কম বাজেটের মধ্যে যদি মোবাইল ফোন কিনতে চান তাহলে আপনাদের এই ওয়ালটন ফোনটি বেছে নিতে হবে কয়েকটি বাছাইকৃত ওয়ালটন ফোনের দাম সম্পর্কে জানা যাক।

walton nexg n70 - এই ফোনের বিস্তারিত সম্পর্কে জানুনঃ

ওয়ালটনের সবচেয়ে ভালো এবং সৌন্দর্যের দিক দিয়ে বাসায় কৃত ফোনের মধ্যে এই ফোনটি একটি ধরতে পারেন। এই ফোনটি ব্যবহার করলে আপনার মনে হবে না আপনি কম দামের কম বাজেটের মধ্যে একটি ফোন ব্যবহার করতেন খুব প্রিমিয়াম এবং সুন্দর এই ফোনটি। যারা স্টাইলিশ এবং মডেলিং ফোন পছন্দ করেন তারা এই ফোনটি ব্যবহার করতে পারবেন।

এই ফোনটির স্কিন হলো ৬.৬ ইঞ্চি। ৯০ হার্টজ এলসিডি প্যানেল পেয়ে যাচ্ছেন। স্যাম্পলিং এর রেট আছে ১৮০হার্টজ। এই ওয়ালটন ফোনটিতে আপনারা পেয়ে যাচ্ছেন ৬০৬ প্রসেসর। আর ও এই ফোনটিতে থাকলে ৮ জিবি রেম এবং ১২৮ জিবি রম। এই ফোনটির পেছনের ডুয়েল ক্যামেরা হিসেবে থাকছে ৫২ মেগাপিক্সেলের ক্যামেরা। এই ফোনটিতে টুকটাক ফটোগ্রাফির কাজও করতে পারবেন্

এই ফোনটি সামনের ক্যামেরা হচ্ছে ৮ মেগাপিক্সেল। এই ফোনটির ব্যাটারি হিসেবে দেয়া হয়েছে ৫০০০ মিলি এমপেজ ব্যাটারি। এই ফোনটিতে খুব সহজেই একদিনের বেশি ব্যাটারি ব্যাকআপ পাওয়া যায়। এই ফোনটি চার্জ করার জন্য টাইপ সি কেবল সহ চার্জার ও থাকছে। আর এই ফোনটির সামনে এবং পেছনে খুব উন্নত মানের ফোনের বডি ব্যবহার করা হয়েছে। আপনারা যদি এই ফোনটি ব্যবহার করেন তাহলে সবদিক থেকেই স্পেশালিস্ট থাকবে।

নতুন ওয়ালটন মোবাইলঃ

আমাদের দেশের পণ্য হলো ওয়ালটন। এই ওয়ালটন কোম্পানি প্রতিনিয়ত প্রায় বিভিন্ন ধরনের নতুন নতুন বাটন মোবাইল ফোন এবং স্মার্ট মোবাইল ফোন বের করছে। ২০২৩ সালে বাটন মোবাইল ফোনের কিছু পরিবর্তন না হলেও স্মার্ট মোবাইল ফোনের প্রায় অনেকটাই পরিবর্তন হয়েছে।

এখন মোবাইল ফোন ব্যবহার করে না এমন লোক নেই বললেই চলে। প্রায় সবার হাতে হাতেই স্মার্ট মোবাইল ফোন দেখা যায়। বিশেষ কিছু সুবিধার জন্য সবাই এখন স্মার্ট মোবাইল ফোন ব্যবহার করছে। এই এন্ড্রয়েড ফোনে বিভিন্ন রকমের কাজ করা যায় যেমনঃ ভিডিও করা, ক্যামেরা দিয়ে সেলফি তোলা, ভিডিও নাটক, গান, ছবি প্রায় সবই করা যায় এই স্মার্টফোনে। তাই এখন মানুষ স্মার্টফোনের উপর ঝুঁকি সবচাইতে বেশি দিয়েছে।

আরও পড়ুণঃদাঁতের পোকা দূর করার ঘরোয়া উপায়

আর বাটন ফোনে এ ধরনের কাজও করা যায় না। তাই বেশিরভাগ মানুষই বাটন ফোন ব্যবহার করা বাদ দিয়ে দিয়েছে। এখন সবাই বেশিরভাগ স্মার্টফোন ব্যবহার করছে। যখন নতুন ফোন আবিষ্কার করা হয়েছিল তখন কিন্তু সবাই এই বাটন ফোনই বেশি বেশি ইউজ করতো। তখনই স্মার্টফোনের চল ছিল না। এখনই স্মার্টফোন বের হওয়ার পর মানুষ এই ফোনটির ওপর সবচেয়ে বেশি ঝুঁকিপূর্ণ হয়ে পড়ছে।

বাটন ওয়ালটন মোবাইলের দামঃ

২০২৩ সালে ওয়ালটন মোবাইলের মধ্যে বাটন মোবাইল ফোনের তেমন কোন পরিবর্তন হয়নি এবং দামেরও কোনো পরিবর্তন নেই। অন্যান্য কোম্পানিগুলো বেশিরভাগ সময়ই প্রোডাক্টস এর ওপর নজর দিয়ে থাকে কিন্তু দেশের পণ্য ওয়ালটন সব সময় চিন্তা করে যে পণ্যের দাম কমানোর। যাতে সকলেরই ফোন কিনে ব্যবহার করতে পারে।

দেশের সাধারণ মানুষেরা যখন বাটন ফোন কিনতে আসে তখন সবারই অনেকটাই বাজেট কম থাকে বা কম দামের মধ্যে কেনার চেষ্টা করে।তাই ওয়ালটন কোম্পানি সাধারণ মানুষের কথা চিন্তা করে তারা ফোনের দাম সব সময় কম বাজেটের মধ্যে ফেল করার চেষ্টা করে। তাই কম দামের মধ্যে ভালো মানের ফোন কিনতে হলে আমাদের ওয়ালটন ফোন বেছে নিতে হবে।

মোবাইল ফোনের দাম জানার সহজ বুদ্ধি জানুনঃ

প্রযুক্তি নির্ভর এই দেশে এখন বাংলাদেশের সেরা ওয়ালটন মোবাইল ফোনের দাম জানা খুব সহজ একটি ব্যাপার হয়ে গেছে। আপনি যদি ঘরে বসেই মোবাইলের দাম দেখার জন্য ইচ্ছুক হয়ে থাকেন তাহলে আপনি কাস্টমার কেয়ার এ ফোন দিতে পারেন। আপনাকে কাস্টমার কেয়ারে ফোন দেওয়ার জন্য যে নাম্বারটি ব্যবহার করতে হবে সেটি হল ১৬২৬৭ টা। 

এই নাম্বারে ফোন দিয়ে আপনি প্রতিনিধির কাছ থেকে ওয়ালটনের সকল মোবাইল ফোনের দাম জেনে নিতে পারবেন এবং এর পাশাপাশি আরও বিস্তারিত তথ্য জানতে পারবেন। আপনাদের আর কষ্ট করে গাড়ি ভাড়া দিয়ে শোরুমে গিয়ে মোবাইল ফোনের দাম জানা লাগবে না এখন আপনারা ঘরে বসেই এই সকল উপায়ে মোবাইলে ফোনের দাম জেনে নিতে পারবে।

টাচ ওয়ালটন মোবাইলের দামঃ

ধীরে ধীরে যেমন দেশ উন্নত হচ্ছে তেমনভাবেই ওয়ালটন ফোনেরও উন্নত মানের বেশ কিছু মডেল তারা বের করছে। ২০২৩ সালে ওয়ালটন বাটন ফোনের তেমন কিছু পরিবর্তন না হলেও ওয়ালটন টাচ ফোনের কিছুটা পরিবর্তন হয়েছে। ওয়ালটন কোম্পানি কম বাজেটের মধ্যে বেশ কিছু ভালো ভালো মডেলের ফোন বের করছে।

ওয়ালটন ফোনের মধ্যে খুব কম বাজেটে যেমন ৫৫০০ টাকার মধ্যেও এখন ওয়ালটন মোবাইল স্মার্টফোন পাওয়া যাচ্ছে। কিন্তু এত কম দামের মধ্যে স্মার্টফোন অতটা ভালো সার্ভিস দিবে না। তবে তার সাথে আর একটু বেশি টাকা দিয়ে ফোন কিনলে একটু ভালো মানের ফোন পাওয়া যাবে। যদি আপনারা ৮ থেকে ৯ হাজার টাকার মধ্যে ওয়ালটন মোবাইল ফোন কিনেন তাহলে মোবাইল ফোনের একটু ভালো সার্ভিস পাবেন।

ওয়ালটন মোবাইল কিস্তিঃ

ওয়ালটন কোম্পানি এখন কিস্তিতেও মোবাইল ফোন বিক্রি করছে। কাস্টমারদের খুশি করার জন্য ওয়ালটন মোবাইল কোম্পানি খুব বেশি সার্ভিস দিয়ে থাকছে। ২০২৩ সালে ওয়ালটন কোম্পানি মোবাইলে ফোনের দাম এত কম বাজেটের মধ্যে রাখছে যেন সবাই মোবাইল ফোন ক্রয় করতে পারে।

আরও পড়ুণঃঅনলাইন বাস টিকেট বুকিং বাংলাদেশ

আরেকটি খুশির খবর হচ্ছে এখন ওয়ালটন কোম্পানি কিস্তির মাধ্যমেও মোবাইল ফোন বিক্রি করছে। ওয়ালটন কোম্পানি থেকে আপনারা যদি ১০ হাজার টাকা বাজেটের মধ্যে ফোন কিনেন তাহলে সেখানে দুই থেকে তিন হাজার টাকা জমা দিয়ে ছয় মাস মেয়াদে কিস্তির মাধ্যমে মোবাইল ফোন কিনতে পারবেন। এখানে কিন্তু আপনারা ছয় মাসের বেশি মেয়াদ বাড়াতে পারবেন না।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

লাইফ ফ্রিল্যান্সারের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url