স্যামসাং s23 আলট্রা প্রাইজ ইন বাংলাদেশ

প্রিয় পাঠক আপনাদের মধ্যে অনেকেই ভিন্ন ধরনের মোবাইল ফোন ব্যবহার করছেন। বিভিন্ন মানুষ বিভিন্ন কোম্পানির স্মার্টফোন ব্যবহার করছেন। কিন্তু এই ফোন গুলোর মধ্যে স্যামসাং কোম্পানির ফোনগুলো অনেক ভালো। তাই আজকের এই পুরো আর্টিকেলে আমরা স্যামসাং s23 আলট্রা স্মার্ট ফোন নিয়ে আলোচনা করব।

আপনাদের মধ্যে অনেকেই জানতে চেয়েছিল স্যামসাং s23 আলট্রার সমস্ত বিষয় এবং প্রাইজ সম্পর্কে। তাই আজকের এই পোস্টে আমরা আলোচনা করব স্যামসাং s23 আলট্রা বিষয় এবং প্রাইজ নিয়ে। আর আপনারা যদি ফোনটি সমস্ত বিষয় সম্পর্কে জানতে ইচ্ছুক থাকেন তাহলে পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন।

আর্টিকেল সূচিপত্রঃ-

স্যামসাং s23 আলট্রা বিস্তারিত জানুন

এখন আমাদের দেশে স্মার্টফোন ব্যবহার করে না এমন মানুষ খুঁজে পাওয়া যায় না। মানুষ এখন বিভিন্ন কোম্পানি বা মডেলের ফোন ব্যবহার করছে। আর এর ভিতর মানুষ স্যামসাং কোম্পানির ও ফোন ব্যবহার করছে। স্যামসাং কোম্পানি বিশ্বের মধ্যে এখন দ্বিতীয় স্থান দখল করে নিয়েছে তাই এ ফোনটির চাহিদা অনেক বেশি।

আরও পড়ুণঃওয়াইফাই পাসওয়ার্ড পরিবর্তন করার নিয়ম

দক্ষিণ কোরিয়ার এই স্যামসাং স্মার্টফোনটি এখন বিশ্বের প্রায় সব মানুষ ব্যবহার করছে। স্যামসাং কম্পানির মোবাইল ফোন গুলো কম বাজেটে ভালো মানের ফোন পাওয়ার জন্য এখন প্রায় সবাই স্যামসাং মোবাইল গুলো ব্যবহার করছে। স্যামসাং মোবাইলের ভিতর এখন খুবই জনপ্রিয় হয়ে উঠছে s23 আলট্রা।

দক্ষিণ কোরিয়ার স্যামসাং কোম্পানির s23 আলট্রা এখন বিশ্বের মধ্যে এক নাম্বার স্থান দখল করে নিয়েছে। এই ফোনটির ক্যামেরা যেমন ভালো তেমনি ব্যাটারি ও প্রসেসর সব দিক দিয়েই সেরা। কম বাজেটের মধ্যে এত ভালো ফোন পাওয়ার জন্য এই ফোনটি এখন প্রায় সবাই ব্যবহার করছেন। বিশেষ করে স্যামসাংয়ের এম সিরিজের ফোনগুলো বের করার পর এই ফোন গুলোর উপরে মানুষ ঝুঁকিপূর্ণ সবচেয়ে বেশি।

স্যামসাং মোবাইল প্রাইজ সম্পর্কে দেখুন

স্যামসাং কোম্পানির মোবাইল গুলো ব্যবহার করার জন্য আমরা অনেকেই চেষ্টা করি। কিন্তু আমাদের মধ্যে অনেকেই কিনে ব্যবহার করতে পারছে এবং অনেকেই কিনে ব্যবহার করতে পারছে না। আর এখন খুব কম বাজেটের মধ্যেই স্যামসাং কোম্পানির মোবাইল গুলো পেয়ে যাচ্ছেন। তাই স্যামসাং কোম্পানির কোন ফোন গুলো কত দামে কিনতে পাওয়া যাচ্ছে তা জেনে রাখা আমাদের প্রয়োজন।

আপনারা যদি স্যামসাং কোম্পানির ফোন গুলোর দাম সম্পর্কে জানতে চান তাহলে আজকের এই পোস্টটি আপনাদের জন্য। এখন আমরা আলোচনা করব স্যামসাং কোম্পানির কোন ফোন গুলোর কত দাম। তাহলে চলুন দেখে নেওয়া যাক কম বাজেটে মোবাইল গুলোর দাম।

মডেল এবং দাম দেখুনঃ-

1.(samsung A14) Ram=4gb, Rom=64gb এই ফোনটি আপনারা মার্কেটে ১৫,০০০ টাকার মধ্যে পেয়ে যাবেন।

2.(samsung S21) Ram=8gb, Rom=256gb এই ফোনটির অফিসিয়াল ভাবে বাজার মূল্য হল ৪৫ হাজার টাকার মত।

3.(samsung S23 ultra) Ram 8gb, Rom 512bg আপনারা যদি এই ফোনটি অফিসার ভাবে কিনতে চান তাহলে ১ লক্ষ ২০ হাজার টাকার মধ্যে পেয়ে যাবেন।

আপনারা যদি স্যামসাং ব্যান্ডের ফোন গুলো কিনতে ইচ্ছুক থাকেন তাহলে আপনারা শোরুমে গিয়ে এই ফোন গুলো দেখে শুনে কিনতে পারেন। আপনারা স্যামসাং ব্যান্ডের ফোন কেনার সময় উপরে দেওয়া রেম,রোম দেখে ফোন কিনবেন। আর আপনারা যে ফোনটি কিনবেন ওই ফোনটি অফিশিয়াল কিনা আনঅফিসিয়াল তা চেক করে ফোনটি কিনার চেষ্টা করবেন।

স্যামসাং মোবাইল কোম্পানির মডেল দেখুন

এখন আমাদের দেশে বিভিন্ন ধরনের স্মার্টফোন বের হয়েছে। এর ভিতর কেউ কেউ বেছে নিয়ে মোবাইল ফোন ব্যবহার করছে। আজকের এই পোস্টে আমরা স্যামসাং ব্যান্ডের মোবাইল ফোন নিয়ে আলোচনা করছি। আমাদের দেশে তো এখন প্রায় ২০ মডেলেরও বেশি স্মার্ট ফোন বের হয়েছে এর ভিতরে আপনারা জানতে চেয়েছিলেন স্যামসাং মোবাইল কোম্পানির মডেল গুলো সম্পর্কে। তাই আজকের এই আর্টিকেলে আমরা স্যামসাং মোবাইল মডেল গুলো নিয়ে চলে আসলাম।

আরও পড়ুণঃডিসেম্বর মাসে সরকারি ছুটি

স্যামসাং এ ১৩ঃ- আপনারা যদি অল্প বাজেটের মধ্যে স্যামসাং ব্যান্ডের মোবাইল ফোন কিনতে চান তাহলে আপনারা এই মডেলটি দেখেশুনে কিনতে পারেন। এই ফোনটি আপনারা মার্কেটে ১৫ হাজার টাকার মধ্যে পেয়ে যাবেন। স্যামসাং ব্যান্ডের এই ফোনটি খুব কম বাজেটের মধ্যে একটি ভাল ফোন। তাই মানুষ এখন এই ফোনটির ওপর অনেক ঝুঁকিপূর্ণ। এই ফোনটির মডেল দেখেন।



মস্যামসাং এ ৩৪ঃ- আপনাদের বাজেট যদি একটু বেশি হয়ে থাকে তাহলে আপনারা এই মডেলটি দেখে শুনে কিনতে পারবেন। স্যামসাং ব্যান্ডের এই ফোনটি দাম হল ৩০ হাজার টাকার মত। আপনারা যদি ৩০,০০০ টাকা বাজেট রাখেন তাহলে এই মডেলটি কিনতে পারবেন। মডেলটি দেখুন।

ওপরে দেওয়া মডেল গুলো দেখে যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে আপনারা এই সীমিত বাজেটের মধ্যেই এই ফোনগুলো কিনতে পারবেন। যদি আপনারা এই ফোনগুলো কেনার জন্য ইচ্ছুক থাকেন তাহলে মার্কেটে গিয়ে দেখে শুনে এবং অফিশিয়াল কিনা আনঅফিসিয়ালদা দেখে ফোনটি কিনবেন।

স্যামসাং গ্যালাক্সি a20 দাম জানুন

উপরে আমরা বিভিন্ন স্যামসাং মোবাইল ফোনের দাম,ফোনের মডেল এবং আরও বিষয় নিয়ে আলোচনা করে এসেছি। কিন্তু আপনারা স্যামসাং গ্যালাক্সি a20 দাম এবং এর সম্পর্কে জানতে চেয়েছিলেন। তাই আজকের এই পুরো আর্টিকেলে আমরা স্যামসাং গ্যালাক্সি a20 দাম নিয়ে আলোচনা করব। চলুন তাহলে জেনে নেওয়া যাক এবং এর বিষয় সম্পর্কে।

আমরা তো স্যামসাংয়ের আরো অন্যান্য মডেলের ফোন ব্যবহার করছি। কিন্তু স্যামসাং গ্যালাক্সির আরো একটি নতুন মডেল চলে আসলো a20 । এই ফোনটি বাজারে লঞ্চ করার পর থেকে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। এখন মানুষ যদি স্যামসাংয়ের কোনো ব্যান্ড কিনে তাহলে সবার আগে a20 দিকে সবার নজর যাচ্ছে।

স্যামসাং ব্র্যান্ডের মধ্যে এই ফোনটি এখন অনেক জনপ্রিয়তা লাভ করছে। খুব কম বাজেটের মধ্যে এই ফোনটি অনেক ভালো সার্ভিস দিচ্ছে। এর যেমন ক্যামেরা তেমনি ব্যাটারি ব্যাকআপও ভালো দিচ্ছে। এই ফোনটির র‍্যাম রম কম হলেও ফোনটি সার্ভিস অনেক ভালো। আপনারা যদি এই ফোনটি কিনতে ইচ্ছুক থাকেন তাহলে আপনাদের বাজেট রাখতে হবে ২০ থেকে ২৫ হাজার টাকার মতো। কম বাজেটের মধ্যে এই দুর্দান্ত ফোনটি বাজারে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে।

স্যামসাং মোবাইল কোম্পানি বিস্তারিত জানুন

দক্ষিণ কোরিয়ার মধ্যে এক নাম্বার কোম্পানি হল স্যামসাং মোবাইল কোম্পানি। এই কোম্পানির ফোন গুলো বাজারে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। এখন বাজারে কম দামে কম বাজেটের মধ্যে ভালো মানের ফোন পেতে হলে প্রথমে আপনাকে স্যামসাং কোম্পানির মোবাইল ফোনটি বেছে নিতে হবে।

এই কোম্পানি থেকে যেগুলো ফোন বের হয় সেগুলোর ক্যামেরা ব্যাটারি এবং প্রসেসর অনেক শক্তিশালী এবং ভালো হয়। স্যামসাং মোবাইল কোম্পানি থেকে প্রতি বছর নিত্য নিত্য নতুন মডেলের মোবাইল ফোন বের করা হচ্ছে। প্রতিবছর তারা যেরকমই ফোন বের করুক না কেন তাদের ফোনগুলো বাজারে অনেক জনপ্রিয়তা পাচ্ছে।

আরও পড়ুণঃছেলেদের মুখে ব্রণ দূর করার উপায়

স্যামসাং মোবাইল কোম্পানি এখন বিশ্বের মধ্যে দুই নম্বরে স্থান দখল করে নিয়েছে। প্রথম এক নম্বর কোম্পানি হল আইফোন কোম্পানি। আর এর পরের স্থানে হলো স্যামসাং কোম্পানি। আইফোন কোম্পানির ফোন গুলো অনেক দাম বেশি হওয়ার কারণে। সবাই এখন স্যামসাং কোম্পানির ফোন গুলো বেছে নিচ্ছে।

শেষ কথা

আপনারা এই আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ে স্যামসাং s23 আলট্রা এবং স্যামসাং কোম্পানির আরো অন্যান্য মোবাইল ফোন এর বিষয় সম্পর্কে জানতে পেরেছেন। আপনাদের যদি এই ফোনগুলো ভালো লেগে থাকে তাহলে আপনারা স্মার্টফোন কিনলে এই ফোন গুলোই কেনার চেষ্টা করবেন। যদি আপনাদের এই পোস্টটি ভালো লাগে তাহলে বন্ধুদের কাছে শেয়ার করে দিবেন এবং এ সকল টিপস পেতে আমাদের ওয়েব সাইটটি ফলো রাখবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

লাইফ ফ্রিল্যান্সারের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url