ভিশন ফ্রিজের দাম কত - ভিশন ফ্রিজের মূল্য তালিকা ২০২৩

প্রিয় পাঠক আজকের এই আর্টিকেলে আমরা নিয়ে চলে আসলাম ভিশন ফ্রিজের দাম কত এবং ভিশন ফ্রিজের মূল্য তালিকা নিয়ে। আমাদের দেশের হাতেগোনা সবচাইতে ভালো পাঁচটি ব্র্যান্ড কোম্পানি থাকে তার ভিতর একটি হলো ভিশন কোম্পানি। এই কোম্পানির ফ্রিজগুলো আপনারা খুব কম টাকার মধ্যে ভালো মানের ফ্রিজ পেয়ে যাবেন।

তাই আমরা এই পোস্টে আলোচনা করব ভীষণ কোম্পানির কত সেফটি ফ্রিজের দাম কত টাকা। আপনারা যদি ভীষণ কোম্পানির ফ্রিজগুলো নিতে চান এবং ভীষণ কোম্পানির ফ্রিজ গুলো কেমন ঠিক সই হয় এই সম্পর্কে জানতে ইচ্ছুক থাকলে আমাদের এই পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন। তাহলে চলুন দেখে নেওয়া যাক ভীষণ কোম্পানির ফ্রিজ গুলা সম্পর্কে।

পোস্ট সূচিপত্রঃ- ভিশন ফ্রিজের দাম কত - ভিশন ফ্রিজের মূল্য তালিকা ২০২৩

ভিশন ফ্রিজের মূল্য তালিকা ২০২৩

আপনারা অনেকেই ফ্রিজ কেনার জন্য আগ্রহী হয়ে আছেন। কিন্তু বুঝতে পারছেন না কোন কোম্পানির ফ্রিজ আপনারা কিনবেন এবং কোন কোম্পানির ফ্রিজ কিনলে ভালো মানের সার্ভিস পাবেন, বিদ্যুৎ কম খরচ হবে, নষ্ট কম হবে এগুলা চিন্তা ভাবনা করে এখন মানুষ ফ্রিজ কেনার জন্য আগ্রহী হয়। আপনারা যদি ভালো মানের ফ্রিজ কিনতে চান তাহলে ভীষণ কোম্পানির ফ্রিজ গুলো আপনারা কিনতে পারেন।

আরও পড়ুণঃ ওয়ালটন মোবাইল প্রাইজ ইন বাংলাদেশ

ভিশন কোম্পানির ফ্রিজ গুলো অনেক ভালো সার্ভিস দেয়, বিদ্যুৎ কম খরচ হয়, কোন জিনিসপত্র রাখলে অতি তাড়াতাড়ি বরফ জমাতে সাহায্য করে। তাই আমরা বলব আপনারা যদি ফ্রিজ কিনতে চান তাহলে ভীষণ কোম্পানির ফ্রিজ গুলো কিনতে পারেন। এখন আমরা আলোচনা করব ভিশন ফ্রিজের মূল্য তালিকা। চলুন তাহলে দেখে নেওয়া যাক ফ্রিজ গুলোর মূল্য তালিকা।

ভিশন ফ্রিজের মূল্য তালিকা দেখুনঃ-

১। (১০ সেফটি ফ্রিজ) = অপনাদের জদি ছোট মিনি ফ্রিজ এর প্রয়োজন হয় তাহলে আপনারা ১০ সেফটি ফ্রিজটি নিতে পারেন।এই ফ্রিজটি কেনার জন্য আপনাদের প্রায় ১৮,০০০ টাকার মতো খরচ করতে হবে।

২। (১৬ সেফটি ফ্রিজ) = আর আপনারা জদি একটু রড় মানের ফ্রিজ কিনতে চান। বা আপনাদের একটু বেশি জায়গার প্রয়োজন হয় তাহলে আপনারা এই ১৬ সেফটি ফ্রিজটি কিনতে পারেন। আপনার যদি এই ফ্রিজ কিনতে চান তাহলে ২৮ থেকে ৩০ হাজার টাকার মতো খরচ হবে।

৩। (২২ সেফটি ফ্রিজ) = যদি আপনারা মনে করেন তার থেকে আরও বেশি বড় ফ্রিজ কিনব তাহলে আপনারা ২২ সেফটি ফ্রিজটি কিনতে পারেন। বেশিরভাগ সময় দেখা যায় ২২ সেফটি ফ্রিজ হোটেলে বা কোন দোকানে জন্য ব্যবহার করা হয়। আপনারা যদি মনে করেন বাড়িরতেও ব্যবহার করব তাও আপনারা এই ফিজটি কিনতে পারেন। যদি আপনারা এই ফ্রিজটি কিনতে চান তাহলে এর দাম লাগবে প্রায় ৩৫ থেকে ৩৮ হাজার টাকার মতো।

ভিশন ফ্রিজ ১২ সেফটির দাম কত

আপনাদের মধ্যে অনেকেই জানতে চান ভিশন ফ্রিজ ১২সেপটির দাম কত। আপনাদের মধ্যে যারা যারা ভীষণ ফ্রিজ ১২ সেফটির দাম জানতে চান তারা এই আর্টিকেলের মাধ্যমেই জানতে পারবেন। আমরা আজকের এই আর্টিকেলে ভিশন ফ্রিজ শুধু ১২ সেফটির দামি না ভীষণ ফ্রিজের প্রায় সমস্ত বিষয় নিয়ে আজকের এই আর্টিকেলে আমরা আলোচনা করতে চলেছি। আপনারা যদি এই ফ্রিজ সম্পর্কে জানতে ইচ্ছুক থাকেন তাহলে আর্টিকেলটি পড়তে থাকুন।

আসলে দিন দিন ভিশন ফ্রিজের চাহিদা অনেক বেড়ে গেছে। মানুষ যদি ফ্রিজ কিনে তাহলে সবার আগে ভিশন ফ্রিজের দিকে সবার নজর আগে যাচ্ছে। কারণে এই ফ্রিজটি দেখতে যেমন সুন্দর তেমনি এর সার্ভিস সমূহ ভালো এবং ঠিক সই করে অনেক দিন। আবার এই ফ্রিজ গুলোতে মাছ মাংস বা অন্যান্য জিনিসপত্র রাখলে খুব  তাড়াতাড়ি বরফ জমিয়ে জিনিস ভালো রাখে অনেকদিন। আপনারা যদি ভিশন ১২ সেফটি ফ্রিজ কিনেন তাহলে ২৮ থেকে ৩০ হাজার টাকা খরচ করতে হবে।

ভিশন ফ্রিজ ১৮০ লিটারের দাম জানুন

আপনারা হুটহাট করে না জেনে না শুনে যে কোন এক কোম্পানির ফ্রিজ কিনে ফেলেন কিন্তু পরে দেখা যাচ্ছে তা ভালো সার্ভিস দিচ্ছে না কারেন্ট বিল বেশি পরছে এবং খুব তাড়াতাড়ি নষ্ট হয়ে যাচ্ছে বা জিনিস ভালো সংরক্ষণ করতে পারছে না। তাই আমরা বলব জেনে শুনে ভালো মানের ফ্রিজ কিনুন।

আরও পড়ুণঃ স্যামসাং S23 আলট্রা প্রাইজ ইন বাংলাদেশ

আপনারা যদি ভিশন কোম্পানি ফ্রিজ গুলো কিনেন তাহলে খুব ভালো সার্ভিস পাবেন। এবং খুব কম দামের ভেতরে আপনারা এই কোম্পানির ফ্রিজ গুলো পেয়ে যাবেন। আপনারা যদি ভিশন কোম্পানির ১৮০ লিটার ফ্রিজ কিনতে চান। তাহলে প্রায় ২০ থেকে ২২ হাজার টাকার মত দাম লাগবে। তাহলে আপনারা ভিশন কোম্পানির ১৮০ লিটার ফ্রিজ কিনতে পারবেন।

ভিশন ফ্রিজ ১০ সেফটির দাম দেখুন

এখন আমরা আলোচনা করব ভিশন ১০ সেফটি ফ্রিজ নিয়ে। প্রিয় পাঠক আপনারা যদি ভিশন ১০ সেফটি ফ্রিজের দাম সম্পর্কে জানতে ইচ্ছুক থাকেন তাহলে আমাদের এই আর্টিকেলটি পড়তে থাকুন। আপনাদের মধ্যে অনেকে আছেন যাদের ছোট ফ্যামিলি। এবং আপনাদের ছোট ফ্রিজ লাগবে।

কিন্তু আপনারা কোন কোম্পানি ফ্রিজটি কিনবেন বুঝতে পারছেন না। আপনারা যদি ভালো মানের ফ্রিজ কিনতে চান তাহলে আপনাদের ভিশন কোম্পানির ফ্রিজ বেছে নিতে হবে।ভিশন কোম্পানি ফ্রিজ গুলো দেখতে হবে এমন সুন্দর হয় তেমনি তার গুনও রয়েছে। এই ফ্রিজগুলো বিদ্যুৎ সাশ্রয়ী কম হয়, তাড়াতাড়ি জিনিস বরফ জমাতে সাহায্য করে, এবং অনেকদিন টিক সই হয়।

তাই আমাদের মতে যদি আপনারা ফ্রিজ কিনেন তাহলে ভিশন কোম্পানি ফ্রিজ গুলো কিনা ভালো। এখন ১০ সেফটি ফ্রিজের দাম সম্পর্কে আলোচনা করা যাক। আপনারা যদি ভিশন কোম্পানির ১০ সেফটি ফ্রিজ কিনতে চান তাহলে আপনাদের ২০ থেকে ২২ হাজার টাকার মতো খরচ করতে হবে। খুব অল্প দামের ভেতরে আপনারা ভিশন কোম্পানির ভালো মানের ফ্রিজ পেয়ে যাবেন।

ভিশন ফ্রিজের ছবিগুলো দেখুন

উপরে আমরা অনেক কিছুই সম্পর্কে আলোচনা করে এসেছি। কিন্তু এখন আমরা আলোচনা করব ফ্রিজের ছবি নিয়ে। আপনারা কত কত সেফটি ফ্রিজ নিবেন এবং কেমন নিবেন এই সকল বিষয়ে সম্পর্কে আমরা এখন আলোচনা করব। তাহলে নিচে চলুন দেখে নেওয়া যাক ফ্রিজের ডিজাইনগুলো।

ভিশন ১২ সেফটি ফ্রিজের মডেলঃ-

আপনাদের মাঝে যারা একটু বড় ফ্রিজ কিনতে পাচ্ছেন তারা ভিশন কোম্পানির ১২ সেফটি ফ্রিজ কিনতে পারেন। এই ফ্রিজটির না অনেক বড় এবং না হয় অনেক ছোট এই মাঝারি টাইপের ফ্রিজ দেখতে কেমন সুন্দর তেমনি ব্যবহার করে আপনারা অনেক মজা পাবেন। শুধু হুটহাট করে একে ফ্রিজ কিনলেই হবে না। আপনারা ফ্রিজ কিনবেন বাড়িতে ব্যবহার করার জন্য তাই দেখেশুনে পছন্দ করে ফ্রিজ কিনা ভালো। নিচে ১২ সেফটি ফ্রিজের মডেলটি দেখে নিন।



আরও পড়ুণঃ রিয়েলমি ফোন কোন দেশের কোম্পানি

ভিশন ১০ সেফটি ফ্রিজের মডেলঃ-

আপনারা যদি ছোট ফ্রিজ কিনতে চান। তাহলে ভিশন কোম্পানির ১০ সেফটি ফ্রিজ কিনতে পারেন। নিচে ফ্রিজটির মডেল দেখানো হলো।



আপনারা যদি ফ্রিজ কিনেন তাহলে আমাদের উপরে দেখানো এই মডেলের ফ্রিজটি কিনতে পারেনা। এই ফ্রিজগুলো দেখতে যেমন সুন্দর তেমনি এর কার্যক্রম গুলো ভালো।

ভিশন ফ্রিজের দাম কত - শেষ কথা

আমরা উপরে ভিশন কোম্পানির ফ্রিজ গুলো নিয়ে বিভিন্ন ধরনের আলোচনা করে এসেছি। আর আমাদের এগুলো আর্টিকেলটি পড়ে আশা করি আপনারা বুঝতে পেরেছেন। তাই আমাদের এই পোস্টটি ভালো লাগলে আর্টিকেলটি বন্ধুদের কাছে শেয়ার করে দিবেন। এবং এর সকল আর ও তথ্য সম্পর্কে জানতে চাইলে আমাদের ওয়েবসাইট ফলো রাখবেন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

লাইফ ফ্রিল্যান্সারের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url