কক্সবাজার হোটেল ভারা ২০২৩ - কক্সবাজার হোটেল প্যাকেজ

পৃথিবীর মধ্যে বিভিন্ন জায়গায় বিভিন্ন ধরনের বড় বড় সমুদ্র সৈকত রয়েছে কিন্তু এর ভেতর একটি হল বাংলাদেশের কক্সবাজার সমুদ্র সৈকত। আমাদের এই দেশের কক্সবাজার সমুদ্র সৈকতে অনেক জায়গা থেকে পর্যটকে আসেন অনেকেই। কিন্তু সেখানে এসে থাকার জন্য একটি হোটেল ভাড়া করতে হবে এটি একটি মূল বিষয়।

বাংলাদেশের কক্সবাজারে থাকার জন্য ১ হাজার টাকার থেকে ১ লক্ষ টাকা পর্যন্ত হোটেল ভাড়া পাওয়া যায়। তাই আজকের এই আর্টিকেলে আমরা হোটেল ভাড়া নিয়ে আলোচনা করব আপনাদের মধ্যে যারা কক্সবাজার হোটেল ভাড়া সম্পর্কে জানতে ইচ্ছুক আছেন তারা আজকের এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

কনটেন্ট সূচিপত্রঃ কক্সবাজার হোটেল ভাড়া ২০২৩

১ হাজার টাকায় কক্সবাজার হোটেল ভাড়াঃ-

বাংলাদেশের মধ্যে সবচাইতে বড় সমুদ্র সৈকত হলো চট্টগ্রামের কক্সবাজার অবস্থিত। বাংলাদেশের এই কক্সবাজারে অবস্থিত সমুদ্র সৈকতের দেশ থেকে অনেক ধরনের পর্যটকেরা বেড়াতে আসেন। এই সমুদ্র সৈকতে যারা পর্যটক এ আসেন তারা তো একদিনের জন্য ভ্রমণে আসে নাই তারা প্রায় অনেক দিনের জন্য ভ্রমণ করতে আসেন।

আরও পড়ুণঃ ডিজিটাল মার্কেটিং শেখার উপায়

যে পর্যটকেরা সেখানে বেড়াতে আসেন তাদের জন্য সর্বপ্রথম দরকার সেখানে থাকার জায়গা। তাই তাদের জন্য সেখানে প্রথমত একটি হোটেল ভাড়া নিতে হয়। এখন আমরা আলোচনা করব ১ হাজার টাকার হোটেল ভাড়া। যারা যারা সেখানে বেড়াতে গিয়ে সবচাইতে কম খরচে হোটেল ভাড়া নিতে চান তাদের জন্য এই পোস্টটি।

কক্সবাজারে এসে যদি আপনারা হোটেল ভাড়া নিতে চান তাহলে এই সবচাইতে কম খরচে ১০০০ টাকার মধ্যে আপনি একটি হোটেল রুম নিতে পারবেন। সেখানে আপনি থাকার খাওয়া সব পাবেন। ১ হাজার টাকা শুধু রুম ভাড়া নিতে পারবেন কিন্তু খাওয়া-দাওয়া জন্য আপনাকে এক্সট্রা টাকা খরচ করতে হবে।

কক্সবাজার হোটেল প্যাকেজ বিস্তারিত জানুনঃ-

বাংলাদেশের কক্সবাজার সমুদ্র সৈকতে দেশের বাইরে থেকে অনেক মানুষ পর্যটক এ আসেন। তাই তাদের হোটেল ভাড়া নেওয়ার চাইতে হোটেল প্যাকেজ নিয়ে থাকো অনেক ভালো। যারা এখানে এসে অনেক দিন থাকে এবং হোটেল প্যাকেজ নিয়ে থাকে তারা কম খরচেই একটি প্যাকেজ নিতে পারে।

তাই হোটেল ভাড়া নিলে অনেক খরচ বেড়ে যায় সেই কারণে আমাদের মতে যদি আপনারা অনেক দিন ভ্রমণ করতে চান কক্সবাজারে এসে তাহলে হোটেল প্যাকেজ হিসেবে নিলে ভালো হয়। আপনারা যদি কক্সবাজারে এসে এক মাস থাকেন তাহলে টাকা খাওয়া ঘরসহ আপনারা ১৫ থেকে ২০ হাজার টাকার মধ্যে একটি হোটেল প্যাকেট পেয়ে যাবেন।

আরও পড়ুনঃ শ্বাসকষ্ট হলে করণীয়

হোটেল ভাড়া তো সবসময় একই থাকে না। আপনারা যখন কক্সবাজারে পর্যটকে আসবেন তার আগে হোটেল ভাড়া সম্পর্কে জেনে শুনে তারপরে আসা ভালো। কারণ এখানে ভোটের ভাড়া সব সময় ওঠানামা করে কোন সময় বেশি আবার কোন সময় কম। কিন্তু আপনারা যদি জানুয়ারি ফেব্রুয়ারি মাসের দিকে পর্যটকে আসেন তাহলে আপনারা কম খরচে হোটেল প্যাকেট হয়ে যাবে।

কক্সবাজার সবচাইতে ভালো হোটেল কোনটিঃ-

বাংলাদেশের দক্ষিণ পূর্ব অঞ্চলে অবস্থিত কক্সবাজার সমুদ্র সৈকত। এখানে দেশের বাইরে থেকে অনেক পর্যটকেরা এসে সবচাইতে ভালো হোটেলটি খুঁজেন। কিন্তু আপনারা এখানে এসে কোন হোটেল থেকে উঠবেন তা বুঝতে পারছেন। বা কোন হোটেলটি আপনাদের জন্য ভালো হবে তা নিয়ে আজকের এই আর্টিকেলে আমরা আলোচনা করব।

সিগাল হোটেলঃ-

কক্সবাজারে মধ্যে যদি ভালো পাঁচটি হোটেল থাকে তাহলে একটি হল সিগাল  হোটেল। আপনারা যদি মনে করেন কক্সবাজারে এসে কোন রুম ভাড়া বা রুম প্যাকেজ হিসেবে ভাড়া নিবে তাহলে এই হোটেলে এসে আপনারা ভাড়া হিসেবে থাকতে পারে। এই হোটেলের রুম ভাড়া সর্বনিম্ন ২ হাজার টাকা। আর আপনারা যদি এক মাসের প্যাকেজ হিসেবে ভাড়া নেন তাহলে ১০,০০০ টাকার মধ্যে পেয়ে যাবে। এই হোটেলটি যেমন ভালো তেমনি এখানকার খাওয়া-দাওয়া অনেক ভালো। এখানকার শুধু সুবিধা অনেক ভালো পাওয়া যায়।

কক্সবাজার হোটেলের সুযোগ সুবিধাঃ-

দেশের বাইরে বা দেশের বিভিন্ন জায়গা থেকে যখন পর্যটকেরা সেখানে বেড়াতে আসেন তখন সবার আগে তারা চিন্তা করেন যে এই হোটেলটি ভাড়া নেবো এর সুযোগ সুবিধা কেমন হবে। তাই আজকের এই আর্টিকেলে আমরা আলোচনা করতে যাচ্ছি যে কক্সবাজারে কোন হোটেলটি নিলে আপনারা সবচাইতে ভালো সুযোগ সুবিধা পাবেন। চলুন তাহলে জেনে নেওয়া যাক হোটেলে সুযোগ সুবিধা।

লং বিচ হোটেলঃ-

কক্সবাজারের মধ্যে একটি অন্যতম হোটেলের মধ্যে একটি হোটেল হল লং বিচ হোটেল। এই হোটেলটিতে আপনারা কম খরচে রুম ভাড়া পেয়ে যাবেন। আবার এই হোটেলের সুযোগ সুবিধা অনেক বেশি। আপনারা যদি মনে করেন নিজের টাকা দিয়ে বাইরে থেকে কিনে খাবেন না হোটেলে খাওয়া দাওয়া করবেন। তাও এই হোটেলে আপনারা সুযোগ সুবিধা পেয়ে যাবেন। এই হোটেলে এক মাসের ভাড়া হলো ১,৫০০ টাকা। আর যদি আপনারা মনে করেন খাওয়া-দাওয়াসহ হোটেলের রুম ভাড়া নিবেন তাহলে তিন হাজার টাকার মধ্যে পেয়ে যাবেন।

কক্সবাজার কলাতলী হোটেল ভাড়াঃ-

কক্সবাজার শহরের মধ্যে একটি স্থান হলো কলাতলী। তাই অনেকেই অনেক জায়গা থেকে এসে এই কলাতলী হোটেল ভাড়া নিয়ে থাকতে চায়। কিন্তু আপনাদের মধ্যে তো অনেকেই জানেন না কলাতলী হোটেল ভাড়া কত। তাই এখন আমরা আলোচনা করতে যাচ্ছি কলাতলী হোটেল ভাড়া নিয়ে।

আরও পড়ুণঃ ঘুমানোর আগে যে দোয়া পড়তে হয়

কলাতলী প্রায় ১০ থেকে ১২ টি হোটেল আছে এখানে সর্বনিম্ন হোটেল ভাড়া হল ১,০০০ টাকা। আর সর্বোচ্চ হোটেল ভাড়া হল ১ লক্ষ টাকা। আপনারা যদি একটু ভালো মনের হোটেল রুম ভাড়া নিতে চান তাহলে ১০ হাজার টাকার মত লাগবে। কিন্তু আপনারা যদি থাকা খাওয়া সম্ভব হোটেল রুম ভাড়া নিতে চান তাহলে কলাতলী  হোটেল ভাড়া পড়বে ২০ হাজার টাকা।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

লাইফ ফ্রিল্যান্সারের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url