বাংলালিংক সিমের অফার দেখার নিয়ম

আজকের এই পোস্টে আমরা আলোচনা করব বাঙালি সিমের অফার যেখানে নিয়ম সম্পর্কে নিয়ে। অনেকেই বাঙালি সিম ব্যবহার করে কিন্তু বাংলালিংক সিমের অফার দেখার নিয়ম গুলো জানেনা। তাই এখন আমরা আলোচনা করব বাংলালিংক সিমের অফার দেখার নিয়ম এগুলো নিয়ে।আশা করি আপনাদের মধ্যে যারা বাংলালিংক সিম ব্যবহার করেন তাদের এই সম্পর্ক জেনে থাকা অত্যন্ত জরুরি।


কেননা টাকা তুলে কথা বলতে লাগলে অনেক টাকা খরচ হয়ে যায়। কিন্তু আমরা যদি অফারের মিনিট তুলে কথা বলি তাহলে অনেক টাকা সাশ্রয় হবে। তাই যারা বাংলালিংক সিম ব্যবহার করে তাদের জন্য আজকের এই আর্টিকেলটি প্রয়োজনে আসবে। বাংলালিংক সিমের অফার গুলো দেখার নিয়ম সম্পর্কে জানতে চাইলে এই আর্টিকেলটি পড়তে ভুলবেন না।

আর্টিকেল সূচি পত্রঃ বাংলালিংক সিমের অফার দেখার নিয়ম

বাংলালিংক অফার কোড

বর্তমান বাংলালিংক সিম কোম্পানি বা বাংলালিংক সিম সম্পর্কে জানেনা এমন মোবাইল বা সিম ইউজার কারীর সংখ্যা খুবই কম। কেননা বাংলালিংক সিমের প্রচলন শহরে বেশি ইউজ হয়ে থাকে আর বাংলালিংক সিম গ্রামগঞ্জে খুব কম প্রচলন হয় এজন্য অনেকেই বাংলালিংক সিমের অনেক কিছুই জানে না।

কারণ বাংলালিংক সিম এত জনপ্রিয় যে বাংলাদেশের যতগুলো বিশ্বস্ত সিম কোম্পানি রয়েছে তাদের মধ্যে সবচাইতে উন্নত সিম কোম্পানি বাংলালিংক। বাংলালিংক সিমে কথা বললে কম খরচে কথা বলা যায় এবং এইটা শহরের দিকে নেট স্পিড খুব বেশি। তাই এই সিম কোম্পানি তাদের গ্রাহক বা উন্নতি করার লক্ষ্যে বিভিন্ন সময় বিভিন্ন রকম অফার দিয়ে থাকেন যাতে এই সিম কোম্পানি আরো অনেক দূর এগিয়ে যায়।

এবং সবাই এই সিম ইউজ করতে সক্ষম হয়। বাংলালিংক সিম ব্যবহার করে থাকি। বাংলালিংক সিম চালানো বা পরিচালনা করার জন্য বিভিন্ন কোড রয়েছে যার মাধ্যমে মোবাইলের ব্যালেন্স দেখা ইন্টারনেট ব্যালেন্স দেখা মিনিট প্যাক কিনা এবং টাকা ধার করা ইত্যাদি অনেক কিছুই কোড রয়েছে যার মাধ্যমে এগুলো খুব সহজে করা যায়। আর এই কোডগুলো আপনি ব্যবহার করলে বাংলালিংক সিম ব্যবহার করতে আপনার সুবিধা হবে।

বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন

আমাদের মাঝে অনেকেই আছেন যারা মাসে ইন্টারনেট প্যাক ব্যবহার করে কিন্তু তারা জানে না যে কিভাবে কম টাকায় মাসিক এমবি প্যাক ক্রয় করা যায়। বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকের কোড সমতারা সঠিক জানে না। মূল আজকের পোস্টটি সাজানো হচ্ছে এবং এই বাংলালিংক সিমের ইন্টারনেট প্যাক সম্পর্কে বিষয়বস্তু তুলে ধরার চেষ্টা করব ইনশাল্লাহ।

আমাদের মধ্যে অনেকেরই বাবা বড় ভাই বা আত্মীয়-স্বজন প্রবাসে থাকে তাদের সাথে প্রতিনিয়ত ইমুতে কথা বলার প্রয়োজন হয়। সে কারণে তারা সব সময় মাসিক ইন্টারনেট প্যাকেজ ক্রয় করে থাকেন। আমরা যদি আমাদের বাংলালিংক সিমের জন্য ইন্টারনেট প্যাক মাসিক ভাবে নিয়ে থাকি তাহলে আমাদের জন্য অনেক সুবিধা এবং খুব কম খরচে এই ইন্টারনেট প্যাক গুলো পাওয়া যায়।

তাছাড়াও যাদের বেশি নেট ব্যবহার করতে হয় তাদের জন্য মাসিক ইন্টারনেট অফার গুলো প্রয়োজন হয়। এবং মাসে ইন্টারনেটের পাশাপাশি বাংলালিংক সিমে ১৫ দিনের ইন্টারনেট প্যাক নিয়ে নিয়ে থাকে। আপনি যদি ইন্টারনেট প্যাক কিনতে চান তাহলে অনুযায়ী প্যাক নিবেন এবং আপনি যদি আরো বেশি বেশি অফার পেতে চান তাহলে আপনার জানানো সিম এক মাস অথবা 15 দিনের জন্য বন্ধ করে রাখবেন আর ওই ১৫ দিন বা এক মাস পর সিম চালু করলে আপনারা খুব ভালো অফার পাবেন এবং খুব কম খরচে ইন্টারনেট প্যাক মাসিক ভাবে নিতে পারবেন।

বাংলালিংক রিচার্জ অফার

বাংলালিংক গ্রাহকদের জন্য বিভিন্ন দামে রিচার্জ অফার দিয়ে থাকে। আর এই অফার গুলো সম্পন্ন নির্ভর করে গ্রাহকের ব্যবহারের উপর। কোন বাংলালিংক গ্রাহক যদি অধিক টাইম বাংলালিংক সিম ব্যবহার করে তাহলে বাংলালিংক সেই গ্রাহকদের জন্য অধিক রিচার্জ অফার দিয়ে থাকে এবং খুব কম খরচে ভিতরে রিসার্চ অফার গুলো পাওয়া যায়।

আমাদের ব্যবহৃত সিম অপারেটরের মোবাইল নাম্বারটির গোপনীয়তা রক্ষা করার জন্য আমরা অনেক সময় রিসার্চ কার্ড ব্যবহার করি এবং রিচার্জ কার্ড ব্যবহার করা একদম সহজ। আমরা যখন রিচার্জ কার্ড কিনি তখন কার্ডের দুই পাশে দুই রকম অবস্থা থাকে।

আরও পড়ুণঃ ঘুমানোর আগে যে দোয়া পড়তে হয়

যে পাশে ক্রাশ করে গোপনীয় নাম্বারটি পাওয়া যাবে ওই পাশে ক্রাশ করে গোপন নাম্বারটি আপনার ফোনে টাইপ করে গোপনীয় নাম্বারটি ফোনে ওঠার পর কল বাটনে ক্লিক করলেই যে কয় টাকার রিচার্জ কার্ড ক্রয় করেছেন সেই কয় টাকা আপনার সিমে যোগ হয়ে যাবে। আপনার বিভিন্ন দামে রিচার্জ কার্ড পেয়ে যাবেন ১০ টাকা ২০ টাকা ৫০ টাকা ১০০ টাকা এবং ৩০০ টাকা পর্যন্ত রিচার্জ কার্ড কিনতে পাওয়া যায়।

বাংলালিংক এমবি চেক কোড ২০২৩

কোন কিছু ভালো করলে তবে তার ফল ভালো পাওয়া যায় তেমনি banglalink একটি প্রতিষ্ঠান আমরা অনেকেই মনে করতে পারব যে বাংলালিংক শুরু থেকে বিভিন্ন মাধ্যম থেকে আমাদের তাদের সেবা গুলো সম্পর্কে জানানোর চেষ্টা করেছে। আপনারা যারা বাঙালি গ্রাহক রয়েছেন তাদের তাদের সকলেই জানেন যে বাংলালিংক সর্বনিম্ন মূল্য তাদের ইন্টারনেট সেবা প্রদান করে।

এই বাংলালিংক সিম টি দেশব্যাপী বাংলালিংক ফোরজি স্পিডে বর্তমান তাদের সেবা প্রদান করছে। আমরা প্রতিনিয়ত বাংলালিংক ইন্টারনেট ক্রয় করে ব্যবহার করি কিন্তু আমরা অনেক সময় এই ইন্টারনেট ব্যবহারের ক্ষেত্রে কিছু ক্ষতির সম্মুক্ষন হয়। প্রথমত আমরা অজান্তেই ফোনের অফার না দেখে ইন্টারনেট ব্যালেন্স রিচার্জ করি দ্বিতীয়ত আমরা অনেক সময় আমাদের ইন্টারনেট প্যাকেজ ব্যালেন্স শেষ হয়ে যায়।

যার কারণে আমাদের মূল্য ব্যালেন্স নির্দিষ্ট পরিমাণ টাকা করানো হয়ে যায় এবং এতে অনেক বেশি খরচ হয়। আমরা যদি প্রতিনিয়ত ইন্টারনেট ব্যালেন্স ব্যবহার করে থাকি তাহলে আমরা অবশ্যই আমাদের হাতে থাকা অ্যান্ড্রয়েড ফোনে মাই বাংলালিংক অ্যাপসটি ইন্সটল করে তার মাধ্যমে আমরা ইন্টারনেট ব্যালেন্স মোবাইলের ব্যালেন্স এবং মিনিট ব্যালেন্স দেখতে পারবো এবং এতে আমাদের অনেক সুবিধা হবে।

বাংলালিংক ইন্টারনেট অফার ৭ দিন

আমরা অনেকেই banglalink সিম ব্যবহার করে থাকি এবং প্রচুর পরিমাণে ইন্টারনেট ব্যবহার করি। আমরা যারা বাংলালিংক গ্রাহক রয়েছি তারা অনেকেই কম খরচে এমবি অথবা ইন্টারনেট নিতে চায় এটা অনেকেই পারে না আবার অনেকেই পারে। আপনারা যদি বাংলালিংক সিমে ইন্টারনেট নিতে চান তাহলে বাংলালিংক ১৪ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার কিনতে ডায়াল করতে হবে *5000*314#। 

এই অফারটি মূলত সাত দিনের জন্য এবং এটি ডায়াল করার পর আপনাকে একটা কোড পাঠানো হবে এবং ওয়ান রিপ্লে দিয়ে অফারটি ক্রয় করে নিবেন। আমরা যদি ইন্টারনেট ব্যালেন্স নিয়ে থাকি তাহলে আমরা আমাদের সিমে থাকা অফার গুলো আগে ভালোভাবে দেখব যদি আপনারা বেশি মেয়াদের বা একমাস মেয়াদের ইন্টারনেট ব্যালেন্স নিতে চাচ্ছেন তাহলে আপনার এসএমএস বক্স ভালোভাবে চেক করে দেখবেন যে ভালো কোন অফার আছে কিনা।


যদি আপনার থাকা ফোনে অফারটি থাকে যেমন ১৮ টাকায় ১ জিবি ৩০ টাকায় ২ জিবি বিজিবি ইন্টারনেট ৩৯৯ টাকায় মেয়াদ ৩ দিন যদি এরকম কোন এসএমএস থাকে তাহলে আপনি সেই এসএমএস অনুযায়ী আপনার সিমে ব্যালেন্স রিচার্জ করে আপনি সেই এসএমএসের কোড অনুযায়ী অফারটি ক্রয় করতে পারেন।

বাংলালিংক সিমের অফার দেখার নিয়ম - শেষে কিছু কথা

আজকের পুরো পোস্টে আমরা বাংলালিংক সিমের অফার যেখানে নিয়ম সম্পর্কে আলোচনা করে আপনাদের বোঝানোর চেষ্টা করেছি। আশা করি আমাদের আর্টিকেলটি পড়ে আপনারা বুঝতে পেরেছেন। আপনাদের যদি আমাদের এই পোস্টটি ভালো লাগে তাহলে পোস্টটি বেশি বেশি শেয়ার করবেন এবং সাথে থাকবেন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

লাইফ ফ্রিল্যান্সারের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url